শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৩

Natural Repeat পুনরাবৃত্তি

আমার প্রথম ভাগ্নে জারজিস। এই একমাত্র দুষ্ট ভাগ্নের আজ ২য় জন্ম বার্ষিকী। তারচেয়ে  আনন্দের বিষয়, জারজিসের বোন আজ সকাল ১০ টায় এই পৃথিবীর প্রথম আলো দেখল। অর্থ্যাৎ, আমার ভাগ্নে আর সদ্য ভুমিষ্ট ভাগ্নির জন্মদিন, একই দিনে-২৫ শে  অক্টোবর। আমি তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করি।

অদ্ভুত হলেও সত্য যে, আমার আর আমার বোনের জন্মদিনও একই দিনে। আমাদের জন্মদিনে এক সাথে ২টা কেক কাটা হতো। আমি ও আমার বোন এখন পর্যন্ত একসাথে জন্মদিন উদযাপন করেছি। ভাবতে ভাল লাগছে, আমাদের এই নিজেস্ব পারিবারিক প্রথা এখন আমার বোনের পরিবারে শুরু হবে।  

প্রকৃতি আনন্দময় ঘটনাগুলির পুনরাবৃত্তি ঘটায়। 

________________

Zarzis  is my first nephew, today is his 2nd birth Anniversary. There is another joyous fact that, his sister is born today at 10 AM. That means , both of my nephew and niece shares the same date of birth - 25th October. I pray for there health and prosperity.

Again it is strange but true, as well as a great co-incidence  that me and my sister also share the same day for birth anniversary. Even this days, after all these years ..we celebrate our birthday together by cutting two different cakes. Its good to know that,  birdthday tradition of my family is now passed to my sister's family.  

Nature repeats the joyous moments of our life and passes these events to out next generation.
একটি মন্তব্য পোস্ট করুন